রাত ১:০৯, মঙ্গলবার, ২৬শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / সব ম্যাচই দুপুর তিনটায়, দেখাবে জিটিভি
সব ম্যাচই দুপুর তিনটায়, দেখাবে জিটিভি
জানুয়ারি ১৪, ২০১৬

শুক্রবার মাশরাফি বিন মর্তুজার স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে সফরকারী এলটন চিগুম্বুরার জিম্বাবুয়ে। বাংলাদেশ সময় দুপুর mashrafi-2তিনটায় প্রথম ম্যাচটি খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সিরিজের বাকি ম্যাচগুলো ১৭, ২০ ও ২২ জানুয়ারি একই ভেন্যুতে গড়াবে। প্রতিটি ম্যাচই দুপুর তিনটায় শুরু হবে।
আসন্ন বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজের টাইটেল স্বত্ব পেয়েছে ওয়ালটন। সিরিজটির নাম দেওয়া হয়েছে, ‘ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজ বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ২০১৬ পাওয়ার্ড বাই মার্সেল’। আসন্ন সিরিজের ম্যাচের টিকিট পাওয়া যাবে খুলনা শহরের ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে (ইউসিবি)। বিসিবি থেকে জানানো হয়, এবারের আসরে টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা। আর সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ১০০০ টাকা।
সফররত জিম্বাবুয়ে ও স্বাগতিক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাথে টি-টোয়েন্টি সিরিজ সরাসরি সম্প্রচার করবে দেশি চ্যানেল গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। খেলা প্রচার ছাড়াও সিরিজের গুরুত্বপূর্ণ অংশের হাইলাইটসের পাশাপাশি ক্রিকেট বিষয়ক বিশেষ টক শো ‘ক্রিকেট এক্সট্রা’ এবং ‘ক্রিকেট ম্যানিয়া’ প্রচার করবে জিটিভি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :