সন্ধ্যা ৬:২৯, বৃহস্পতিবার, ২৫শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / শেষ দুই ম্যাচে নতুন তিন, নেই মুস্তাফিজ
শেষ দুই ম্যাচে নতুন তিন, নেই মুস্তাফিজ
জানুয়ারি ১৭, ২০১৬

অবশেষে দারুণ পরীক্ষা-নীরিক্ষার মধ্যেই চলে গেলো টিমস বাংলাদেশ। এবার দল নির্বাচনে বেশ কিছু চমক উপহার দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক কমিটি (বিসিবি)। শেষ দুই ম্যাচের জন্য বিশ্রাম দেয়া হয়েছে মুস্তাফিজুর রহমানকে। আর প্রথমবারের মত দলে জায়গা পেয়েছেন মোঃ শহীদ, মোসাদ্দেক হোসেন সৈকত এবং মুক্তার আলী। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচে জন্য দল ঘোষণা করেছে বিসিবি।
শেষ দুই টি-টোয়েন্টির জন্য বিশ্রাম দেয়া হলো দলের সেরা পেসার মুস্তাফিজুর রহমানকে। বিশ্রাম দেয়া হয়েছে মোঃ আল-আমিনকেও। এছাড়া প্রত্যাশা পূরণে ব্যর্থ হওয়ায় দল থেকে বাদ পড়েছেন শুভাগত হোম।
টেস্ট দলে নিয়মিত খেললেও এবারই প্রথম সীমিত ওভারের ম্যাচের জন্য দলে অন্তর্ভুক্ত হলেন মোঃ শহীদ। এছাড়াও বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ভালো খেলার উপহার হিসাবে দলে ঢুকেছেন মোসাদ্দেক হোসেন সৈকত এবং মুক্তার আলী।
তবে বাংলাদেশ দলের প্রাথমিক দলের ২৭ জনের তালিকায় ছিলেন না মুক্তার আলী। গতকাল (শনিবার) দলের সঙ্গে অনুশীলন করেছিলেন মুক্তার। তার অনুশীলন নিয়ে বাংলাদেশ দলের অন্যতম নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেছিলেন, ‘সুযোগ পেলে একটু পরীক্ষা করিয়ে নেবেন। এরপর দিনই বড় পরীক্ষায় নামলো বিসিবি।’
বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, নুরুল হাসান সোহান, আরাফাত সানি, ইমরুল কায়েস, আবু হায়দার রনি, মোঃ শহীদ, মোসাদ্দেক হোসেন এবং মুক্তার আলী।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :