সকাল ১১:৪৮, শনিবার, ২৫শে মার্চ, ২০১৭ ইং
/ গলফ / শুরু হচ্ছে দ্বিতীয় বসুন্ধরা গলফ
শুরু হচ্ছে দ্বিতীয় বসুন্ধরা গলফ
জানুয়ারি ২৭, ২০১৬

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় রাজধানীর কুর্মিটোলা গলফ কোর্সে দ্বিতীয়বারের মতো বসছে পেশাদার গলফ টুর্নামেন্ট ‘দ্বিতীয় বসুন্ধরা বাংলাদেশ ওপেন ২০১৬’।
এশিয়ান ট্যুরের অনুমোদনক্রমে আগামী ১০-১২ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় এ আসরের সার্বিক তত্ত্বাবধানে থাকছে বাংলাদেশ গলফ ফেডারেশন। বুধবার দুপুরে কুর্মিটোলা গলফ ক্লাবে সংবাদ সম্মেলন করে এ টুর্নামেন্টের সার্বিক বিষয় তুলে ধর‍া হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের হেড অব ব্র্যান্ড সেলিম উল্লাহ সেলিম, ম্যানেজার সাইফুল ইসলাম রুবেল, ‘দ্বিতীয় বসুন্ধরা বাংলাদেশ ওপেন ২০১৬’ সাংগঠনিক কমিটির সদস্য ও মিডিয়া কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) সেলিম আকতার, বাংলাদেশ গলফ ফেডারেশনের যুগ্ম-মহাসচিব ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. ওবাইদুল হক ও গলফ ক্লাবের টুর্নামেন্ট কমিটির সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবিদুর রেজা খান।
সংবাদ সম্মেলনে বসুন্ধরা গলফের এবারের আসরের বিস্তারিত বিষয়াদি তুলে ধরেন ব্রিগেডিয়ার জেনারেল (অব.) সেলিম আকতার।
তিনি বলেন, আন্তর্জাতিক এই গলফ টুর্নামেন্টে বিশ্বের বিভিন্ন দেশের, বিশেষ করে এশিয়ার খ্যাতিমান পেশাদার গলফাররা অংশ নেবেন। এই আয়োজন ক্রীড়া জগতে বাংলাদেশের ভাবমূর্তি এক নতুন উচ্চতায় নিয়ে যাবে। পাশাপাশি এই ইভেন্টটি বাংলাদেশকে এশিয়ার অন্যতম সেরা গলফিং গন্তব্যে পরিণত করবে। এছাড়া, ক্রীড়া, পর্যটন ও ব্যবসা-বাণিজ্যসহ বিভিন্ন খাতে বিনিয়োগের বিপুল সম্ভাবনার দ্বার উন্মোচন করবে এ টুর্নামেন্ট। সংবাদ সম্মেলনে ব্রিগেডিয়ার জেনারেল (অব.) সেলিম আকতার বলেন, এশিয়ার সবচেয়ে বড় এই টুর্নামেন্টে এশিয়া, ইউরোপ, আমেরিকা এবং আফ্রিকার প্রায় ২৩১ জন গলফার অংশ নেবেন। বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন ৩০ জন, যার মধ্যে ২৫ জন পেশাদার গলফার এবং ৫ জন অ্যামেচার গলফার।
যথারীতি এবারের আসরেও থাকছেন দেশের সেরা গলফার সিদ্দিকুর রহমানসহ সুজিত, মাজেদ, দুলাল, জামাল, মিলন ও লিটন হাওলাদার। টুর্নামেন্টের প্রাইজমানি তিন লাখ ডলার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :