সন্ধ্যা ৬:২৮, সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং
/ হকি / মেরিনার্সের হয়েই মাঠে নামবেন আশরাফুল
মেরিনার্সের হয়েই মাঠে নামবেন আশরাফুল
জানুয়ারি ২৭, ২০১৬

জাতীয় হকি দলের উঠতি তারকা এবং ড্র্যাগ অ্যান্ড ফ্লিক স্পেশালিস্ট আশরাফুল ইসলামকে নিয়ে দড়ি টানাটানি করছিল আবাহনী লিমিটেড ও মেরিনার্স। শেষ পর্যন্ত এতে জয়ী হয়েছে মেরিনার্স। সামনের প্রিমিয়ার ডিভিশন হকি লিগে মেরিনার্সের হয়েই মাঠে নামবেন পেনাল্টি কর্নারে স্কুপ করতে সিদ্ধহস্ত এই ডিফেন্ডার।
আবাহনী দাবি করছিল প্রিমিয়ার হকির সর্বশেষ আসরে আশরাফুল তাদের খেলোয়াড় ছিল বলে ‘বাইন্ডিং’ খেলোয়াড় হিসেবে আশরাফুল আবাহনীতেই খেলবে। হকি ফেডারেশনেও আশরাফুলের কাগজপত্রের হদিস মিলছিল না। এর পরিপ্রেক্ষিতে মেরিনার্স ২০১২-১৩ মৌসুমে আশরাফুলের সঙ্গে করা চুক্তির ফটোকপি নিয়ে আজ মঙ্গলবার হকি ফেডারেশনে আসে এবং সংশ্লিষ্ট কর্মকর্তাকে সেটি দেখায়।
উল্লেখ্য, আশরাফুল সোমবার মেরিনার্সের পক্ষেই সই করেন। আশরাফুল সম্পর্কে মেরিনার্সের শীর্ষ কর্মকর্তা আলমগীর কবীর বলেন, ‘আশা করি আশরাফুলের ব্যাপারে আর কোনও বিতর্ক থাকবে না। সে আমাদেরই খেলোয়াড় ছিল এবং এবারও সে মেরিনার্সের হয়েই খেলবে। আমরা প্রয়োজনীয় কাগজপত্র হকি ফেডারেশনকে দেখিয়েছি।’
আশলাফুল সাম্প্রতিক সময়ে পেনাল্টি কর্নারে স্কুপ করে গোল করতে ব্যাপক উন্নতি করেছেন এবং আসন্ন এসএ গেমসে আরেক পেনাল্টি কর্নার স্পেশালিস্ট খোরশেদুর রহমানের সঙ্গে দলের প্রত্যাশার ভার বহন করছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :