সন্ধ্যা ৬:৪৮, রবিবার, ৩০শে এপ্রিল, ২০১৭ ইং
/ অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ / মিরাজরা এখন কক্সবাজারে
মিরাজরা এখন কক্সবাজারে
জানুয়ারি ২৮, ২০১৬

বাংলাদেশ অনুর্র্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা এখন কক্সবাজারে। তাদের সাথে কক্সবাজার এসে পৌঁছেছে দক্ষিণ আফ্রিকার যুবারাও। আজ বেলা সাড়ে ১০টায় চট্টগ্রাম থেকে বিশেষ ফ্লাইটে দল দুটি কক্সবাজার বিমানবন্দের এসে পৌঁছায়। কঠোর নিরাপত্তার মধ্য দিয় বিমানবন্দর থেকে দু’দলের যুব ক্রিকেটারদের নিয়ে যাওয়া হয় নির্ধারিত হোটেল ওশান প্যারাডাইসে।
অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যা¤িপয়ন দক্ষিণ আফ্রিকাকে ৪৩ রানে হারিয়ে এবারের যুব বিশ্বকাপে অসাধারণ সূচনা করেছে মেহেদী হাসান মিরাজরা। শুধু স্বাগতিক হওয়ার সুবিধা নিয়েই বাংলাদেশ যে জিতেছে এমনটি নয়, ব্যাটে-বলে অসাধারণ নৈপূণ্য দেখিয়ে প্রোটিয়াদের বিপক্ষে জয় তুলে নেয় মিরাজরা। এর মাধ্যমে বিশ্বকাপে দেশীয় ক্রিকেটপ্রেমীদের প্রত্যাশার প্রথম ধাপ পূরণ করেছে বাংলার যুবারা।
বাংলাদেশের করা ৭ উইকেটে ২৪০ রানের জবাবে ব্যাট করতে নেমে ৪৮.৪ ওভারে ১৯৭ রানেই অল আউট হয়ে দক্ষিণ আফ্রিকার অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দল। বাংলাদেশ দলের অধিনায়ক মেহেদী হাসান মিরাজ এবং মোহাম্মদ সাইফুদ্দিনের অসাধারণ বোলিংয়ের সামনে উড়ে যায় প্রোটিয়ারা। দু’জনই নেন ৩টি করে উইকেট।
৩১ জানুয়ারি কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ মুখোমুখি হবে স্কটল্যান্ডের। একই দিন কক্সবাজারের শেখ কামাল একাডেমি মাঠে দক্ষিণ আফ্রিকা মুখোমুখি হবে নামিবিয়ার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :