সকাল ৬:৩৮, শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ / বিশ্বকাপে টাইগার যুবাদের পৃষ্ঠপোষক ‘ফ্রেশ’
বিশ্বকাপে টাইগার যুবাদের পৃষ্ঠপোষক ‘ফ্রেশ’
জানুয়ারি ১৯, ২০১৬

বয়সভিত্তিক ক্রিকেটারদের কাছে নিজেকে চেনানোর সবচেয়ে বড় মঞ্চ যুব বিশ্বকাপ। অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের ‍একাদশতম আসর বসছে বাংলাদেশে। আর বাংলাদেশে অনুষ্ঠিতব্য আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সর হয়েছে ভোক্তাপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ‘ফ্রেশ’।
টেস্ট খেলুড়ে ১০টি দেশ ও আইসিসির ৬ সহযোগী সদস্য দেশকে নিয়ে জানুয়ারির ২৭ তারিখ থেকে দেশের চারটি ভেন্যুতে শুরু হচ্ছে এবারের আসর। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ যুব বিশ্বকাপ নামেও পরিচিত। আগামী ২৭ জানুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত আইসিসির মেগা এ টুর্নামেন্ট চলবে।
এর আগে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের পৃষ্ঠপোষক ছিল সাহারা। মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক তাহমিনা মোস্তফা জানান, আমরা সব সময়ই খেলাধুলাকে উৎসাহিত করতে চাই। আর খেলাধুলাকে উৎসাহিত করতে আমাদের যে প্রচেষ্টা, তারই ধারাবাহিকতায় বাংলাদেশের ক্রিকেট কমিউনিটি ও এর বিশাল সমর্থকগোষ্ঠীর সঙ্গে হাত মিলিয়ে আসন্ন অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের গর্বিত স্পন্সর হতে পেরে আমরা আনন্দিত।
উল্লেখ্য, মেগা এ ইভেন্টের মধ্যদিয়ে বিশ্বের কাছে পরিচিত হন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর থেকে উঠে আসেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ। তারও আগে টাইগারদের জাতীয় দলে এসেছিলেন মোহাম্মদ আশরাফুল, এনামুল হকরা (জুনিয়র)। এবারো অনূর্ধ্ব-১৯ দলের হয়ে বিশ্বকে জাত চেনানোর অপেক্ষায় মেহেদি হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত, সাঈদ সরকার, সালেহ আহমেদ শাওন, সাইফ হানার আর পিনাক ঘোষদের মতো উঠতি তারকারা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :