দুপুর ১২:৩৯, সোমবার, ২৭শে মার্চ, ২০১৭ ইং
/ কাবাডি / বিভাগ কাবাডি লিগ রবিবার শুরু
বিভাগ কাবাডি লিগ রবিবার শুরু
জানুয়ারি ২০, ২০১৬

রবিবার থেকে কাবাডি স্টেডিয়ামে শুরু হচ্ছে ওয়ালটন দ্বিতীয় বিভাগ কাবাডি লিগ। এই লিগটি ২০১৫ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলে নানা কারণে তা করতে পারেনি কাবাডি ফেডারেশন। অবশেষে শুরু হতে যাচ্ছে লিগটি। ২৪ জানুয়ারি শুরু হয়ে লিগ চলবে ২৮ জানুয়ারি পর্যন্ত। বুধবার এ বিষয়ে জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সহ-সভাপতি মো. নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও সদস্য-সচিব মো. স্বপন খানসহ অন্যান্য কর্মকর্তারা।
সংবাদ সম্মেলনে জানানো হয়েছে এবারের এই ওয়ালটন দ্বিতীয় বিভাগ কাবাডি লিগে ৮টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো- আলী স্পোর্টিং ক্লাব, গুলিস্তান স্পোর্টিং ক্লাব, আইডিয়াল ক্রীড়া চক্র, মনিরুজ্জামান ক্রীড়া চক্র, সান সাইন স্পোর্টিং ক্লাব, মুরাদনগর একাদশ, সোনালী রিক্রিয়েশন ক্লাব ও জেবি স্পোর্টিং ক্লাব।
৮টি দলকে দুটি গ্রুপে ভাগ করে খেলা অনুষ্ঠিত হবে। প্রতি গ্রুপের শীর্ষ দুই দল সেমিফাইনালে উঠবে। সেখানে ‘ক’ গ্রুপের চ্যাম্পিয়ন দল ‘খ’ গ্রুপের রানার আপ দলের মুখোমুখি হবে। আর ‘ক’ গ্রুপের রানার আপ দল ‘খ’ গ্রুপের চ্যাম্পিয়ন দলের মুখোমুখি হবে। বিজয়ী দুই দল ২৮ জানুয়ারি ফাইনালে মুখোমুখি হবে। চ্যাম্পিয়ন ও রানার আপ দল প্রথম বিভাগে উত্তীর্ণ হবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :