দুপুর ১২:৪২, মঙ্গলবার, ২৫শে এপ্রিল, ২০১৭ ইং
/ ফুটবল / বাংলাদেশ চাপে থাকবে: বাহরাইন কোচ
বাংলাদেশ চাপে থাকবে: বাহরাইন কোচ
জানুয়ারি ১৭, ২০১৬

বঙ্গবন্ধু গোল্ডকাপের প্রথম সেমিফাইনালে সোমবার বাহরাইন ও বাংলাদেশের মধ্যকার ম্যাচে স্বাগতিক হিসেবে চাপে থাকবে বাংলাদেশ। আর প্রতিপক্ষের সেই চাপের সুযোগ নিয়েই সেমিফাইনাল জিতে বাহরাইন ফাইনালে খেলবে বলে আশার জাল বুনছেন দলটির কোচ মারজান ঈদ।
রোববার বাফুফে ভবনে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে তিনি জানান, সেমিফাইনালের এই ম্যাচটি আমাদের নবীন খেলোয়াড়দের জন্য দারুণ একটি সুযোগ। কেননা ম্যাচটি জিতলেই আমাদের জন্য ফাইনালে যাবার হাতছানি থাকছে। আমি মনে করি, এই ম্যাচটি শুধু আমাদের প্লেয়ারদের জন্যই নয় আমাদের ভক্তদের জন্যও একটি উপভোগ্য ম্যাচ হবে।
তবে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে সেমিফাইনালের এই ম্যাচটি শুরুর আগে একটি বিষয়ই কোচকে ভাবাচ্ছে আর সেটি হলো, দলটির যশোর থেকে ঢাকায় ভ্রমনের ক্লান্তি। যা এই ম্যাচে দলটির উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। তারপরেও আশার প্রদ্বীপ জ্বালাতে কুণ্ঠা বোধ করছেন না মারজান ঈদ। সেরা খেলাটি শিষ্যদের দিয়ে খেলিয়ে ফাইনালে খেলতে এক রকম মুখিয়েই আছেন তিনি।
সেমির ম্যাচে ফেভারিট কারা? সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবটা তিনি দিলেন বেশ সাহসের সঙ্গেই ‘এই ম্যাচে ফেভারিট আমরাই। ছেলেদের উপর আমার আত্মবিশ্বাস আছে। তারা ভাল খেলবে।’
একাদশে কোন পরিবর্তন আছে? উত্তরে তিনি জানান ‘না আমাদের একাদশে কোন পরিবর্তন নেই।’
সবশেষে বাংলাদেশ দলের প্রশংসা করে তিনি জানান, এই ম্যাচে বাংলাদেশ তাদের সিনিয়র দল নিয়ে আমাদের বিপক্ষে খেলবে। গুণগত মান ও শারীরিক বিবেচনায় তারা আমাদের চেয়ে এগিয়ে থাকলেও আমরা আমাদের শতভাগ দিয়েই জিততে চাইবো।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :