পদত্যাগ করলেন মঞ্জুর কাদের

পদত্যাগ করলেন মঞ্জুর কাদের

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সঙ্গে বেশ কিছুদিন ধরেই মামুনুল ইসলামসহ জাতীয় দলের খেলোয়াড় নিয়ে রশি টানাটানি চলছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সভাপতি মঞ্জুর কাদেরের। চলছিল আল্টিমেটাম আর পাল্টা আল্টিমেটামের খেলা। শেষ পর্যন্ত শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের সভাপতির পদ থেকেই পদত্যাগ করলেন মঞ্জুর কাদের।
ধানমন্ডি ক্লাবকে নতুন রূপ দান করে শেখ জামাল ধানমন্ডি ক্লাব নাম দেয়ার পর দেশের ফুটবলে সেরা ক্লাবে পরিণত হয় এটি। বাংলাদেশ প্রিমিয়ার লিগ, ফেডারেশন কাপসহ ঘরোয়া প্রতিটি ফুটবল আসরেই সেরার আসন দখল করছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দেশ সেরা ফুটবলারদের সমাবেশ ঘটিয়ে আন্তর্জাতিক পর্যায়েও বেশ সুনাম কুড়িয়েছে ধানমন্ডির ক্লাবটি।
তবে, বঙ্গবন্ধু গোল্ডকাপের সময় থেকেই ফুটবলার নিয়ে বাফুফের সঙ্গে গন্ডগোল বাধে ধানমন্ডি ক্লাবের। বাহরাইনের কাছে হেরে সেমি থেকে বিদায় নেয়ার পর ওইদিন রাতেই হোটেল থেকে ফুটবলারদের ছিনতাই করার চেষ্টা চালায় শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। শেষ পর্যন্ত বিষয়টা গড়ায় অনেকদুর।
শেষে ২৭ জানুয়ারি ফুটবলারদের ফেরত দেয়ার জন্য বাফুফের প্রতি আল্টিমেটাম দেয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব সভাপতি মঞ্জুর কাদের। পরদিন বাফুফে তার এই আল্টিমেটাম নাকচ করে দেয়। একদিন যেতে না যেতে আজ (শনিবার) ক্লাবের সভাপতির পদ থেকেই পদত্যাগের ঘোষণা দিলেন তিনি। উল্লেখ্য, মঞ্জুর কাদের বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD