সকাল ৬:০৮, শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং
/ অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ / নেপালের জয়ে সতর্ক বাংলাদেশ
নেপালের জয়ে সতর্ক বাংলাদেশ
জানুয়ারি ২৯, ২০১৬

নিউ জিল্যান্ডের বিপক্ষে নেপালের জয়ে সতর্ক হয়ে গেছে বাংলাদেশ দলও। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে কোনো দলকেই আর হালকা করে না নেওয়ার কথা জানিয়েছেন স্বাগতিকদের ওপেনার পিনাক ঘোষ।
প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে গ্রুপের সবচেয়ে বড় বাধা পেরিয়েছে বাংলাদেশ। পরের দুই ম্যাচের প্রতিপক্ষ অপেক্ষাকৃত দুর্বল দুই দল স্কটল্যান্ড ও নামিবিয়া। তবে অনূর্ধ্ব-১৯ পর্যায়ে দলগুলির ব্যবধান অনেকটাই কম থাকে বলে সতর্কই ছিল বাংলাদেশ।
সেই সতর্কতা আরও বাড়িয়েছে নিউ জিল্যান্ডের বিপক্ষে নেপালের জয়। বৃহস্পতিবার ৩২ রানে জিতে এবারের বিশ্বকাপের প্রথম অঘটন ঘটিয়েছে নেপাল।
শুক্রবার কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলন শেষে পিনাক ঘোষ জানালেন, প্রতিটি ম্যাচকেই বড় ম্যাচ ভাবছে বাংলাদেশ দল।
“গতকালই দেখেছি নিউ জিল্যান্ডকে হারিয়ে দিয়েছে নেপাল। কোনো দলকেই তাই ছোটো করে দেখার সুযোগ নেই। আমরা প্রতিটি ম্যাচ ধরে ভাবছি। স্কটল্যান্ড-নামিবিয়াকেও সমান গুরুত্ব দেব আমরা।”
প্রতিপক্ষকে সম্মান করলেও নিজেদের সামর্থ্যে প্রবল আস্থা পিনাকের। বাঁহাতি এই ওপেনারের বিশ্বাস, নিজেদের সেরাটা খেলতে পারলে কোনো দলই থামাতে পারবে না বাংলাদেশকে।
“আমরা যদি নিজেদের মত খেলতে পারি, তাহলে কোনো দলই আহামরি কিছু নয়। ভারত ও পাকিস্তানের দল ভালো, তবে হারানো অসম্ভব নয়। আমরা আমাদের মত খেলতে পারলে কোনো দলই কঠিন প্রতিপক্ষ হবে না।”
রোববার গ্রুপ পর্বের পরের ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :