সকাল ৭:৫৯, শনিবার, ২৫শে মার্চ, ২০১৭ ইং
/ হ্যান্ডবল / জাতীয় মহিলা হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বিজেএমসি
জাতীয় মহিলা হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বিজেএমসি
জানুয়ারি ২, ২০১৬

এক্সিম ব্যাংক ২৬তম জাতীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতায় শিরোপা ধরে রেখেছে বিজেএমসি। ফাইনালে বাংলাদেশ আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে তারা। সর্বশেষ পাঁচ আসরে তিন এবং মোট নয়বার এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল বিজেএমসি।
শনিবার দুপুর ৩টায় (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ফাইনাল খেলায় বিজেএমসি ২৮-১৯ গোলে বাংলাদেশ আনসারকে পরাজিত করে। বিজয়ীদল প্রথমার্ধে ১৩-৭ গোলে এগিয়ে ছিলো। বিজেএসসি’র পক্ষে শিরিনা ১০ টি ও ডালিয়া ৬টি গোল এবং বাংলাদেশ আনসারের পক্ষে রুবিনা ৭টি ও নিশি ৫টি করে গোল করেন।
এর আগে দুপুর ১টায় একই মাঠে তৃতীয় স্থান নির্ধারনী খেলায় বাংলাদেশ পুলিশ ১৪-৭ গোলে নওগাঁ জেলাকে পরাজিত করে প্রতিযোগিতায় ৩য় স্থান অর্জন করে।
সমাপনি অনুষ্ঠানে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ.কে.এম নূরুল ফজল বুলবুল সভাপতিত্ব করেন। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমেদ মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার প্রদান করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মহিলা মাষ্টার দাবারু রানী হামিদ এবং সামিনা মুহিত।
এছাড়া অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান কামরুন নাহার ডানা, ফেডারেশনের সহ-সভাপতি হাসান উল্লাহ খান রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ এবং সাংগঠনিক কমিটির যুগ্ম-সম্পাদক রাশিদা আফজালুন নেসা সহ অন্যান্য ক্রীড়া ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় গত ২৮ ডিসেম্বর এই প্রতিযোগিতা শুরু হয়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :