বিকাল ৫:৫৯, শুক্রবার, ২৪শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / গুরুতর নয় মুস্তাফিজের চোট
গুরুতর নয় মুস্তাফিজের চোট
জানুয়ারি ১৮, ২০১৬

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে ইনজুরিতে আক্রান্ত হয়েছেন দেশের সেরা দুই খেলোয়াড় মুশফিকুর রহিম এবং মুস্তাফিজুর রহমান। যদিও মুস্তাফিজের ইনজুরি তেমন গুরুতর নয় বলে জানিয়েছেন দলের ফিজিও দেবাশীষ চৌধুরী। তবে স্ক্যান করার আগে এখনও বলা যাচ্ছে না মুশফিকের চোটের অবস্থা।
অনেক দিন থেকেই বাম কাঁধ এবং কনুইতে ব্যথা অনুভব করছিলেন মুস্তাফিজুর রহমান। কার্টার করার সময় উল্টো দিকে হাত ঘুরিয়ে বল করার সময় স্বস্তি পাচ্ছিলেন না। সমস্যাটি গুরুত্বর না হলেও মাঝে মধ্যেই ভোগায় এই বাঁ-হাতি পেসারকে। তবে খুব শীঘ্রই দীর্ঘ মেয়াদের চিকিৎসা করানো হবে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘মুস্তাফিজের চোট তেমন গুরুতর নয়। তবে এখনই চিকিৎসা না করালে ধীরে ধীরে তা বাড়তে পারে। তাই দীর্ঘমেয়াদি চিকিৎসা করানো উচিত। বিসিবিও সে রকমই চিন্তাভাবনা করছে। খুব শীঘ্রই তার চিকিৎসা ও পুনর্বাসন প্রক্রিয়া শুরু হবে।’
ব্যথার জন্যই জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ দুই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে মুস্তাফিজকে। তবে বাংলাদেশ দলের সঙ্গে খুলনায় ফিজিও বায়জেদুল ইসলামের তত্ত্বাবধানে থাকছেন তিনি।
আর জাতীয় দলের ব্যাটিং স্তম্ভ মুশফিকুর রহিমকে স্ক্যানের জন্য ঢাকায় পাঠানো হয়েছে। সোমবার সকালে মুশফিকের সঙ্গে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন দল থেকে বাদ পড়া দুই খেলোয়াড় আল-আমিন হোসেন এবং শুভাগত হোমও।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :