রাত ১২:১০, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ / আগের ভুল আর করতে চান না পিনাক
আগের ভুল আর করতে চান না পিনাক
জানুয়ারি ২৯, ২০১৬

ভালো শুরুর পর আর উইকেট বিলিয়ে আসতে চান না পিনাক ঘোষ। প্রথম ম্যাচের ভুল থেকে পাওয়া শিক্ষা পরের ম্যাচগুলোয় কাজে লাগাতে চান বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের এই ওপেনার। যুব বিশ্বকাপে প্রথম ম্যাচটিতে দুর্দান্ত শুরু করেছিলেন পিনাক। দক্ষিণ আফ্রিকার পেসারদের খেলছিলেন দাপটে। খেলেছেন দারুণ কিছু শট। পুল শটে মেরেছিলেন দুর্দান্ত দুটি ছক্কা, যার দ্বিতীয়টিতে বল আছড়ে ফেলেছিলেন চট্টগামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্যালারিতে। তবে সম্ভাবনাময় ইনিংসটার অপমৃত্যু হয়েছিল উইকেটে সঙ্গী জয়রাজ শেখের সঙ্গে ভুল বোঝাবুঝিতে। রান আউট হয়ে পিনাক ফেরেন ৪৩ রানে।
শুক্রবার কক্সবাজারে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলন শেষে সাংবাদিকদের পিনাক জানালেন, ভুলের পুনরাবৃত্তি করতে চান না আর।
“প্রথম ম্যাচে ভালো শুরু করেছিলাম, কিন্তু একটা ভুলের কারণে আউট হয়ে গেছি। দলও তাতে একটু বিপাকে পড়ে গিয়েছিল। সামনে ম্যাচগুলোয় যদি ওই জায়গাটায় থাকি, চেষ্টা করব তাহলে ভুলটা আর না করতে।” রান আউট হওয়ার আগে বেশ কবারই ভুল বোঝাবুঝি হয়েছিল পিনাক ও জয়রাজের। বাউন্ডারি নিয়মিত এলেও তখন প্রত্যাশিত গতিতে সিঙ্গেল নিতে পারছিলেন না দুই ব্যাটসম্যান। তাতে একটু চাপে পড়ে গিয়েছিল দলও। সিঙ্গেল খোঁজার মরিয়া চেষ্টাতেই শেষ পর্যন্ত রান আউট হয়েছিলেন পিনাক।
সামনের ম্যাচগুলোয় সিঙ্গেল নেওয়ায় আরও মনোযোগী হতে চান আগ্রাসী এই বাঁহাতি ওপেনার। “সিঙ্গেল নিয়মিত নিতে পারলে চাপ থাকে না। সিঙ্গেল না হলেও চাপ চলে আসে, বড় শট খেলার ভাবনা আসে। কোচও সবসময় বলেন সিঙ্গেলটা যেন কখনোই আটকে না যায়। পরের ম্যাচ থেকে আরও বেশি সিঙ্গেল নেওয়ার চেষ্টা করব।”
আগামী রোববার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম স্কটল্যান্ডের মুখোমুখি হবে স্বাগতিকরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :