রাত ২:০৯, মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ দাবা / অনতা ও সরনোভার সঙ্গে শীর্ষে জান্নাতুল
অনতা ও সরনোভার সঙ্গে শীর্ষে জান্নাতুল
জানুয়ারি ৩০, ২০১৬

বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায় ও শেখ রাসেল চেস ক্লাবের আয়োজনে ঢাকা শহরের স্কুল ছাত্র-ছাত্রীদের জন্য শেখ রাসেল আন্তঃ স্কুল দাবা প্রতিযোগিতার খেলা শনিবার হতে বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে শুরু হয়েছে।
৬০টি স্কুলের ৮৮জন ছাত্র এবং ১৮ জন ছাত্রী এ ইভেন্টে অংশগ্রহণ করেন। শনিবার ছাত্রদের গ্রুপের পঞ্চম রাউন্ডের খেলা শেষে পূর্ণ ৫ পয়েন্ট করে নিয়ে অনতা চৌধুরী ও সরনোভা চৌধুরী যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন এবং ছাত্রীদের গ্রুপের চতুর্থ রাউন্ডের খেলা শেষে পূর্ণ ৪ পয়েন্ট নিয়ে জান্নাতুল ফেরদৌস পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।
জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির চেয়ারম্যান জনাব মোঃ জাহিদ আহসান রাসেল, এমপি প্রধান অতিথি হিসেবে উপিস্থিত থেকে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
শেখ রাসেল চেস ক্লাবের সভাপতি এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ সভাপতি জনাব কে এম শহিদউল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব গাজী সাইফুল তারেক। বক্তব্য রাখেন ওয়ালটন গ্রুপের প্রতিনিধি মেহরাব হোসেন আসিফ ও শেখ রাসেল চেস ক্লাবের সাধারণ সম্পাদক জনাব আলাউদ্দিন সাজু।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :