সকাল ৭:৫৯, শনিবার, ২৫শে মার্চ, ২০১৭ ইং
/ লন টেনিস / শেষ হলো জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতা
শেষ হলো জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতা
ডিসেম্বর ২৬, ২০১৫

জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতা শনিবার (২৬ ডিসেম্বর) রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে শেষ হয়েছে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় প্রতিযোগিতাটি আয়োজন করে বাংলাদেশ টেনিস ফেডারেশন। চারদিন ব্যাপী এ প্রতিযোগিতায় ৯টি ইভেন্টে মোট ৫৬ জন বালক ও ২০ জন বালিকা অংশগ্রহণ করে।
ফলাফল:
বালক একক ১২ বছর : জাতীয় টেনিস কমপ্লেক্সের আলভি ৬-৩, ৬-২ গেমে বিকেএসপির রুম্মন হোসেনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।
বালিকা একক ১২ বছর : বিকেএসপির ইতি আক্তার ৬-০, ৬-০ গেমে একই সংস্থার জেরিন
সুলতানাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
বালক একক ১৪ বছর : জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের সাকিব ৬-৩, ৬-২ গেমে
ব্রাহ্মনবাড়িয়ার রাকিব হোসেন কে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।
বালিকা একক ১৪ বছর : বিকেএসপির পপি আক্তার ৬-২, ৬-২ গেমে ময়মনসিংহের সৈয়দ এলসাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।
বালক একক ১৬ বছর : জাতীয় টেনিস কমপ্লেক্সের ফারুক হোসেন ৫-৭, ৬-৩, ৬-৩ গেমে বিকেএসপির মো: ইসতিয়াক কে পরাজিত করে।
বালিকা একক ১৬ বছর : বিকেএসপির আফরানা ইসলাম প্রিতি ৬-৪, ৬-০ গেমে একই সংস্থার পপি আক্তারকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
বালক দ্বৈত ১২ বছর: বিকেএসপির রুম্মন ও উৎস জুটি ৬-১, ৬-৩ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের আলভি ও তাহমিদ জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
বালক দ্বৈত ১৪ বছর : রাজশাহীর ইমন – সাকিব জুটি ৬-২ ৬-২ গেমে বিকেএসপির ফরিদুর রেজা ও তাহমিদ জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।
বালক দ্বৈত ১৬ বছর : জাতীয় টেনিস কমপ্লেক্সের ফারুক হোসেন ও স্বাধীন হোসেন জুটি ৬-২, ৬-০ গেমে হৃদয় হাসান ও আলভি-তাহমিদ জুটি কে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।
খেলা শেষে খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরন করেন টেনিস ফেডারেশনের উপদেষ্টা জনাব গোলাম মোর্শেদ, সহ-সভাপতি জনাব মোহাম্মদ আলী দ্বীন, সাধারণ সম্পাদক মীর খুরসিদ আনোয়ারসহ ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।
উল্লেখ্য, জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতায় রাজশাহী, মাদারীপুর, কুমিল্লা, ব্রাহ্মনবাড়ীয়া, জামালপুর, নোয়াখালী, বান্দরবান, গাইবান্ধা, পটুয়াখালী, গাজীপুর, বরিশাল, নওগাঁ, ময়মনসিংহ, গোপালগঞ্জ, মানিকগঞ্জ, বিকেএসপি, নরাইল, ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টার, অফিসার্স ক্লাব ও জাতীয় টেনিস কমপ্লেক্সের খেলোয়াড়রা অংশগ্রহণ করে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :