সকাল ৮:০০, শনিবার, ২৫শে মার্চ, ২০১৭ ইং
/ দাবা / প্রিমিয়ার ডিভিশন দাবায় শীর্ষে শেখ রাসেল-নৌবাহিনী
প্রিমিয়ার ডিভিশন দাবায় শীর্ষে শেখ রাসেল-নৌবাহিনী
ডিসেম্বর ১২, ২০১৫

প্রিমিয়ার ডিভিশন দাবা লিগে সপ্তম রাউন্ডের খেলা শেষে ৬ খেলায় ১১ পয়েন্ট করে নিয়ে শেখ রাসেল মেমোরিয়াল স্পোর্টিং ক্লাব ও বাংলাদেশ নৌবাহিনী দাবা দল যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে। নৌবাহিনী জুনিয়র দাবা দল ৬ খেলায় ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। গোল্ডেন স্পোর্টিং ক্লাব ও তিতাস ক্লাব দাবা দল ৬ খেলায় ৬ পয়েন্ট করে নিয়ে যুগ্মভাবে তৃতীয় স্থানে রয়েছে।
শনিবার সপ্তম রাউন্ডের খেলায় শেখ রাসেল মেমোরিয়াল স্পোর্টিং ক্লাব ৩.৫-০.৫ পয়েন্টে সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবকে হারিয়েছে। শেখ রাসেল মেমোরিয়াল স্পোর্টিং ক্লাবের গ্র্যান্ড মাস্টার দিব্যেন্দু বড়ুয়া, আন্তর্জাতিক মাস্টার দিপ্তায়ন ঘোষ ও গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদ যথাক্রমে সোনালী ব্যাংকের দেওয়ান শহিদুল আমিন, বেলাল হোসেন ও মো. আবজিদ রহমানকে হারিয়েছে। শেখ রাসেল মেমোরিয়ালের ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ সোনালী ব্যাংকের মো. আবু হানিফের সাথে ড্র করেছেন।
বাংলাদেশ নৌবাহিনী দাবা দল ৩.৫-০.৫ পয়েন্টে তিতাস ক্লাব দাবা দলকে হারিয়েছে। নৌবাহিনীর গ্র্যান্ড মাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব, গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব ও গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান যথাক্রমে তিতাস ক্লাবের ফিদে মাস্টার রেজাউল হক, ফিদে মাস্টার ইউনুস হাসান ও ফিদে মাস্টার মো. সাইফ উদ্দীনকে হারিয়েছে। তিতাস ক্লাবের ভারতীয় খেলোয়াড় রাজদীপ সরকার নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিনের সাথে ড্র করেছেন।
বাংলাদেশ নৌবাহিনী জুনিয়র দাবা দল এ রাউন্ডে ২.৫-১.৫ পয়েন্টে প্রিতম-প্রিজম চেস ক্লাব নারায়ণগঞ্জকে হারিয়েছে। নৌবাহিনী জুনিয়র দাবা দলের পক্ষে ফিদে মাস্টার মোহাম্মদ জাভেদ ও মো. শরীফ হোসেন যথাক্রমে প্রিতম-প্রিজম চেসের মোকাদ্দেসুর রহমান খান ও মোহাম্মদ ইব্রাহীম হোসেনকে হারিয়েছে। প্রিতম-প্রিজম চেসের অনতা চৌধুরী নৌবাহিনী জুনিয়র দাবা দলের ক্যান্ডিডেট মাস্টার মাহতাবউদ্দিন আহমেদকে হারিয়েছে। প্রিতম-প্রিজম চেসের খন্দকার কায়েস হাসান নৌবাহিনী জুনিয়র দাবা দলের ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলামের সাথে ড্র করেছেন। লিওনাইন চেস ক্লাব ৩-১ পয়েন্টে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারকে হারিয়েছে। লিওনাইন চেসের শামসুল কবীর চৌধুরী, মো. খোরশেদ আলম ও ফিদে মাস্টার মোহাম্মদ আব্দুল মালেক যথাক্রমে সুলতানা কামাল পাঠাগারের সুজন, মাসুদুর রহমান বারী ও দেওয়ান মো. রিয়াদকে হারিয়েছেন। সুলতানা কামাল পাঠাগারের এম এম জহিরুল ইসলাম লিওনাইনের প্রতুল চন্দ্র বোসকে পরাজিত করেছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :