রাত ২:৪০, শুক্রবার, ২০শে জুলাই, ২০১৭ ইং
/ এ্যাথলেটিকস্ / প্রথম বাংলাদেশ মাস্টার্স অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপ শুরু শুক্রবার
প্রথম বাংলাদেশ মাস্টার্স অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপ শুরু শুক্রবার
ডিসেম্বর ১৭, ২০১৫

বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের বাংলা ভাষাভাষী সাবেক তারকা অ্যাথলেটদের নিয়ে আগামী ১৮ ও ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হচ্ছে প্রথম বাংলাদেশ মাস্টার্স অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ মাস্টার্স অ্যাথলেটিক অ্যাসোসিয়েশনের উদ্যোগে এ আসর বসছে বাংলাদেশে।
প্রতিযোগিতায় ৩৫-৬০ বছর ঊর্ধ্ব মোট ৬টি গ্রুপে ১৪০টি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হবে। পুরুষ ও মহিলা দুই বিভাগে বিভিন্ন বয়স ক্যাটাগরিতে কলকাতার ৫০ এবং বাংলাদেশের প্রায় ২৫০ জন সাবেক অ্যাথলেট এই আসরে অংশ নিচ্ছেন।
বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন বাংলাদেশ মাস্টার্স অ্যাথলেটিক অ্যাসোসিয়েশনের সভাপতি এবং বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস।
সভাপতি ইব্রাহিম চেঙ্গিস জানিয়েছেন, ‘মাস্টার্স অ্যাথলেটিক প্রতিযোগিতা আঞ্চলিক ও আন্তর্জাতিকভাবে বহু বছর আগে থেকেই শুরু হয়েছে। বাংলাদেশ দল গত বছর ভারতে অনুষ্ঠিত ৩টি ও ফ্রান্সে ওয়ার্ল্ড মাস্টার্স অ্যাথলেটিকস প্রতিযোগিতায় অংশ নিয়েছিল। দেশের মাটিতে প্রথমবারের মতো সাবেক তারকা অ্যাথলেটদের অংশগ্রহণে আমরা এই প্রতিযোগিতার আয়োজন করছি। যেখানে বাংলাদেশের সাবেক তারকা অ্যাথলেটদের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গের সাবেক অ্যাথলেটরাও অংশ নেবেন।’
শুক্রবার বিকালে এই প্রতিযোগিতার উদ্বোধন করবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :