সকাল ৯:৪৫, রবিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং
/ কুস্তি / ওয়ালটন বিজয় দিবস কুস্তি বৃহস্পতিবার শুরু
ওয়ালটন বিজয় দিবস কুস্তি বৃহস্পতিবার শুরু
ডিসেম্বর ২৮, ২০১৫



ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামী বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ওয়ালটন বিজয় দিবস পুরুষ ও মহিলা কুস্তি প্রতিযোগিতা। বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা শেষ হবে ২০১৬ সালের ১ জানুয়ারি। সোমবার সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের বিজয় দিবস পুরুষ ও মহিলা কুস্তি প্রতিযোগিতায় ৪টি দলের ১২৮ জন নারী ও পুরুষ কুস্তিগীর অংশ নেবেন। যার মধ্যে ৬৪ জন পুুরুষ ও ৬৪ জন মহিলা। অংশ নিতে যাওয়া দল চারটি হচ্ছে-বাংলাদেশ সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসার।
পুরুষ ও মহিলা বিভাগে ৮টি করে ওজন শ্রেণীতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। পুরুষদের ওজন শ্রেণীগুলো হল- ৫৫ কেজি, ৬১ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৪ কেজি, ৮৬ কেজি, ৯৭ কেজি ও ১২৫ কেজি। মহিলাদের ওজন শ্রেণীগুলো হল- ৪৮ কেজি, ৫৩ কেজি, ৫৫ কেজি, ৫৮ কেজি, ৬০ কেজি, ৬৩ কেজি, ৬৯ কেজি ও ৭৫ কেজি। প্রতিটি ওজন শ্রেণীর প্রথম তিনজনকে পুরস্কৃত করা হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর ও বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), ওয়ালটন গ্রুপের সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ। উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :